• সকাল ৭:০৪ মিনিট শুক্রবার
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন
সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ

সোনারগাঁও পৌরসভায় বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করলো ছেলের বউ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও পৌরসভার হাতকোপা গ্রামে মান্নান (৭০) নামের বৃদ্ধ শ্বশুরকে কুপিয়ে জখম করেছে ছেলের বউ। আজ বুধবার সন্ধ্যায় শ্বশুরকে একা পেয়ে ধালালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। আহত শ্বশুরকে উদ্ধার সোনারগাঁ স্বাস্থ্য কমপেক্স ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়ছে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসী জানান, গত ৮মাস আগে মান্নান একটি এনজিও থেকে ১০লাখ টাকা ঋণ তুলেন। ঋণ নেয়ার সময় ঋণের সদস্য হোন তার বড় ছেলের বউ চামেলী (৩৫) আক্তার। ঋণের টাকার চেক পেয়ে মান্নান সরল বিশ্বাসে তার ছেলের বউ চামেলী আক্তার এর ব্যাংক একাউন্টে জমা দেন। কিছু পর মান্নান জানতে পারেন তার ছেলের বউ চামেলী তার একাউন্ট থেকে ২লাখ টাকা তুলে খরচ করে ফেলেন। এদিকে মান্নান তার ছেলের বউ চামেলীর কাছে টাকা চাইলে জানতে পারেন মান্নান না জানিয়ে চামেলী ২লাখ টাকা তুলে খরচ করে ফেলেছেন এবং বাকি টাকা দিতে অস্বীকৃতি জানান। এদিনে মান্নানের সাথে তার বউয়ের দ্বন্ধ শুরু হয়। পরে মান্নান ঋণ নেয়া এনজিওতে গিয়ে ঋণের টাকা টাকা থেকে যেন না তুলতে পারে সেজন্য আবেদন করেন। সেই আবেদনের প্রেক্ষিত এনজিও পুলিশের সহায়তার চামেলীর ব্যাংক একাউন্ট জব্দ করেন। অবশেষে মান্নান নিজে দুই লাখ টাকা ক্ষতিপুরন দিয়ে এনজিওর ১০লাখ টাকা ফেরত দিয়ে ছেলের বউ চামেলীরকে ৬মাস আগে বাড়ি থেকে বের করে দেন। এতে ক্ষিপ্ত হয়ে চামেলী আক্তার আজ সন্ধ্যায় তার বাড়িতে এসে মান্নানকে একা পেয়ে ধালালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায়। এসময় আশপাশের লোকজন মান্নানের চিৎকারের শব্দে তার ঘরে প্রবেশ করে দেখেন মান্নান রক্তান্ত অবন্থায় মাটিতে পড়ে আছেন সেখান থেকে তাকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution